সংবাদ শিরোনাম
নির্বাচনে ব্যালট পেপারে ভুল প্রতীক ছাপার ঘটনায় কসবা নির্বাচন অফিসারকে বদলি ফিলিস্তিনিদের উপর ইসরায়েলের হত্যাকাণ্ড বন্ধের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের পদযাত্রা পরপারে চলে গেলেন পরোপকারী কুরিয়া প্রবাসী কাজী শাহ আলম মোবাইল আসক্তি ঠেকাতে ও ক্যাম্পাসের পরিবেশ রক্ষায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে অ্যান্ড্রয়েড মোবাইল ও মোটরসাইকেল নিষিদ্ধ বিজয়নগরে জালনোট তৈরির সরঞ্জামসহ তিনজন আটক ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবা।। এলাকায় শোকের ছায়া ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি

যোগ্য ও দক্ষ প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানালেন মোকতাদির চৌধুরী এমপি

যোগ্য ও দক্ষ প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানালেন মোকতাদির চৌধুরী এমপি

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
যোগ্য ও দক্ষ প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানালেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
রবিবার (৩১ ডিসেম্বর) ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের উজিরবাড়ি মোড় মাঠে ও পত্তন ইউনিয়নের আদমপুর মাদ্রাসা মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-০৩ (সদর ও বিজয়নগর) আসনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে যাকে আপনারা যোগ্য ও দক্ষ মনে করেন তাকে ভোট দিয়ে বিজয়ী করুন। আমি তিনবারে ১৩ বছর আপনাদের ভোট, দোয়া ও সমর্থন নিয়ে এমপি হিসেবে দায়িত্ব পালন করেছি। ১৩ বছরে আমি ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগরে প্রায় ১০ হাজার কোটি টাকার উন্নয়ন করেছি। পাশাপাশি সন্ত্রাস, চাঁদাবাজ, টেন্ডারবাজ, ছিনতাই, ভূমিদস্যু ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করে শান্তিপূর্ণ এবং পরিচ্ছন্ন ব্রাহ্মণবাড়িয়া গড়ে তুলতে চেষ্টা করেছি। যা আগামী দিনেও অব্যাহত থাকবে। এসব বিষয় বিবেচনা করে আমাকে যদি যোগ্য প্রার্থী মনে হয় তাহলে আগামী ৭ জানুয়ারির নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে ফের আপনাদের সেবা করার সুযোগ করে দেবেন।
আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী উবায়দুল মোকতাদির চৌধুরী আরো বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন একটি গুরুত্বপূর্ণ নির্বাচন। এ নির্বাচনে আপনারা সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিয়ে ষড়যন্ত্রকারীদের বুঝিয়ে দিতে হবে বাংলাদেশের মানুষ, ব্রাহ্মণবাড়িয়ার মানুষ গনতন্ত্র ও উন্নয়নে বিশ্বাসী এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আস্থাশীল। অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে জানিয়ে মোকতাদির চৌধুরী বলেন, নির্বাচনে বিদেশী পর্যবেক্ষক ও সাংবাদিকরা আসবেন নির্বাচন দেখার জন্য। সুতরাং আপনারা নিজেদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে পছন্দের নেতা নির্বাচিত করবেন এই অনুরোধ করে যাচ্ছি।
মোকতাদির চৌধুরী আরও বলেন, আমার ভোট আমি দেব যাকে খুশি তাকে দেবো এটা ঠিক না। ঠিক হলো – আমার ভোট আমি দেব যোগ্য ও দক্ষ প্রার্থীকে ভোট দেবো। তবে আমি যেহেতু ১৩ বছর আপনাদের সেবায় নিয়োজিত ছিলাম, আবারও আপনাদের কাছে আমার জন্য নৌকা মার্কায় ভোট চাচ্ছি , দেওয়া না দেওয়া আপনাদের বিষয়। কারন কথায় আছে পুরান চাল ভাতে বাড়ে। তিনি বলেন আমার সাথে ৭জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন, আমি সহ আমরা ৮ জন। এদের মধ্যে আমি ছাড়া একজন প্রার্থী আছেন (শাহ জামাল রানা, নোঙর প্রতিক) যিনি এ এলাকায় মাঝেমধ্যে আসেন। কারন এখানে তাঁর কিছু আত্মীয়-স্বজন আছেন সে জন্য। কিন্তু বাকি ৬ জন প্রার্থী নির্বাচন ব্যতীত কোনদিন আপনাদের কাছে আসেন নাই।
পত্তন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ ইয়াকুব মিয়ার সভাপতিত্বে আদমপুর মাদ্রাসা মাঠের নির্বাচনী জনসমাবেশে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম ভুইয়া, উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বাবুল আকতার, মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন্নাহার টুনি, পত্তন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তাজুল ইসলাম, সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান রতন, আওয়ামী লীগ নেতা সামসুল আলম ভুঁইয়া, মোঃ দুধ মিয়া, হৃদয় আহমেদ জালাল,যুবলীগ নেতা এনামুল হক, শফিকুল ইসলাম রাজভী, উপজেলা ছাত্রলীগের আহবায়ক হৃদয় আহমেদ, পত্তন ইউনিয়ন যুবলীগের সভাপতি এমরান হোসেন সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com